Tuesday, December 19, 2023

৭০ শতাংশ লোক নৌকায় ভোট দেওয়ার জন্য তৈরি: ওবায়দুল কাদের

SHARE

 

৭০ শতাংশ লোক নৌকায় ভোট দেওয়ার জন্য তৈরি: ওবায়দুল কাদের

সকালে ঢাকার তেজগাঁওয়ে ট্রেনে আগুনে চারজন নিহত হওয়ার বিষয়টিকে গাজায় নারী ও শিশু হত্যাকাণ্ডের সঙ্গে তুলনা করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, যারা রেলে আগুন দিয়ে মানুষ হত্যা করেছে, তাদের ক্ষমা নেই।


ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি দাবি করছে, তাদের ২১ হাজার নেতা–কর্মী নাকি জেলে আছে। চ্যালেঞ্জ করছি, জেলে আছে ১১ জন। আজ জামিন পেয়েছে দুই হাজার জন। ২১ হাজার ভুয়া, বিএনপিও ভুয়া।’



বিএনপির চলমান সরকারবিরোধী আন্দোলনের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, অন্ধকার থেকে বক্তৃতা করে। ছবি তোলে। কুয়াশার মধ্যে ১০-১২ জন মিছিল করে। এটা নাকি আন্দোলন!


বিএনপির আন্দোলন নিয়ে ব্যঙ্গ করে ক্ষমতাসীন দলের এই নেতা আরও বলেন, বিএনপি এ বছর আর আন্দোলন করবে না। আগামী বছর শুরু হবে। রমজানের ঈদের পর আন্দোলন হবে। কোরবানির ঈদের পর আন্দোলন হবে। এরপর আবার পাঁচ বছর পর আন্দোলন করবে! বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে তিনি বলেন, ‘জেলে যেতে ভয় পায়। ভুয়া। তারেকের কথায় আর আন্দোলন হবে না।’


‘অ্যানিমেল’ প্রাপ্তবয়স্কদের উপযোগী সিনেমা


ওবায়দুল কাদের দাবি করেন, বিদেশি সমীক্ষা বলছে, ৭০ শতাংশ লোক শেখ হাসিনাকে ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছে। যারা ভোটকেন্দ্রে আসতে বাধা দেবে, তাদের মনে রাখতে হবে, জনগণ নির্বাচনমুখী, তারাই প্রতিহত করবে।

সমাবেশে আরও বক্তব্য দেন ঢাকা-৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ঢাকা-১৬ আসনে আওয়ামী লীগের প্রার্থী ইলিয়াস মোল্লা, ঢাকা-১১ আসনে নৌকার প্রার্থী ওয়াকিল উদ্দিন, ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ এবং ঢাকা-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী সানজিদা খানম।


সংক্ষিপ্ত সমাবেশে আরও বক্তব্য দেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন প্রমুখ।


সুত্রঃ প্রথম আলো


SHARE

Author: verified_user

0 $type={blogger}: